Home / Uncategorized / হাত-পা বেঁধে পালাক্রমে যুবককে বলৎকার, ভিডিও ইন্টারনেটে! গ্রেফতার ১

হাত-পা বেঁধে পালাক্রমে যুবককে বলৎকার, ভিডিও ইন্টারনেটে! গ্রেফতার ১

হবিগঞ্জের মাধবপুরে এক যুবককে হাত পা বেঁধে তিন বখাটে বলৎকার করে ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দিয়েছে। এখন বিভিন্ন যুবকের হাতে এ ভিডিও ছড়িয়ে পড়েছে। পুলিশ ৯ দিন পর ভিকটিমকে উদ্ধার করে আজ বুধবার তার ডাক্তারী পরীক্ষা করিয়েছে।ভিকটিম হবিগঞ্জ ৬নং আমলী আদালতের বিচারকের কাছে আজ বুধবার ২২ ধারায় জবানবন্দী দিয়েছে।

পুলিশ জানায়, ৮ নভেম্বর বিকেল ৪টার দিকে উপজেলার চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের জারু মিয়ার ছেলে এনামুল (১৮) কে একই গ্রামের সেন্টু মিয়া, হারুন মিয়া, মুখলেছ মিয়া নামে ৩ বখাটে একটি বেগুন খেতে নিয়ে এনামুলের হাত পা বেঁধে ফেলে। পরে এনামুলকে পালাক্রমে পাশবিক নির্যাতন (বলৎকার) করে ৩ যুবক। এ সময় তারা এর ভিডিও চিত্র ধারণ করে পরে তা ইন্টারনেটে ছেড়ে দেয়। লোক লজ্জায় এনামুল ঘটনাটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু বখাটেদের ধারণকৃত ভিডিও ক্লিপ এলাকায় লোকজনের কাছে ইন্টারনেট ফেইসবুকে ছড়িয়ে পড়ায় তার পিতা জারু মিয়া থানায় একটি মামলা করে। এতে সেন্টু, হারুন ও মুখলেছকে আসামী করা হয়।

মামলার পরেই তদন্তকারী কর্মকর্তা এসআই মমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ চৌমুহনী ইউনিয়নের জয়পুর মসজিদ বাজার (বড়জ্বালা বাজারে) অভিযান চালিয়ে এজাহার নামীয় আসামী মুখলেছকে গ্রেফতার করে। বর্তমানে মুখলেছ হবিগঞ্জ কারাগারে আটক আছে। পুলিশ ধৃত মুখলেছকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ড চেয়েছেন।মাধবপুর থানার ওসি মোকতাদির হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে বলেছেন, অপর দুই আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মাধবপুরে ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মনোরঞ্জন দাস (৪০) কে বুধবার ভোর রাতে পৌরশহরের গাবতলী টে¤পুষ্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ধৃত মনোরঞ্জন আদাঐর ইউনিয়নের গোয়ালনগর গ্রামের মৃত মন্থ চন্দ্র দাসের ছেলে। থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম জানান, মনোরঞ্জন দাসের বিরুদ্ধে ২০০৭ সালে হবিগঞ্জ বিচারিক আদালতে মৎস্য আইনে ১ বছরের সাজা হয়। এর পর থেকে সে পলাতক ছিল।মাধবপুরে নারীর ক্ষমতায়ন ও বাল্য বিবাহ প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা
হবিগঞ্জের মাধবপুরে নারীর ক্ষমতায়ন, নির্যাতন, বাল্য বিয়ে ও পাচাররোধ ও দুস্থ্য-অসহায় নারীদের সচেতনা বৃদ্ধির লক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
বুধবার সকালে উন্নয়ন ফোরামের উদ্যোগে আদাঐর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক পাঠানের সভাপতিত্বে আলাচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও নারী উন্নয়ন ফোরামের সভাপতি এডভোকেট সুফিয়া আকতার হেলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাত সুলতানা, প্রেসক্লাবের সাবেক সভাপতি আলাউদ্দিন আল রনি, চৌমুহনী ইউ/পির সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, নারী উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক সেলিনা আকতার, নারী উন্নয়ন ফোরামের নেত্রী কাউন্সিলর ইশরাত জাহান ডলি প্রমুখ।

বিএনপির সিরাজ শপথ নিলেন
শপথ নিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছেড়ে দেয়া বগুড়া-৬ আসনে উপনির্বাচনে বিজয়ী গোলাম মোহাম্মদ সিরাজ।বিকাল সাড়ে ৩টায় সংসদ ভবনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাকে শপথ বাক্য পাঠ করান। শপথ বাক্য পরিচালনা করেন সংসদের সিনিয়র সচিব জাফর আহমেদ খান। এ সময় বিএনপির হারুনুর রশিদ, জাহিদুর রহমান, মোশাররফ হোসন ও সংরক্ষিত নারী আসনের ব্যারিস্টার রুমিন ফারহানা উপস্থিত ছিলেন।প্রসঙ্গত, গত ২৪ জুন বগুড়া-৬ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ ধানের শীষ প্রতীকে ৮৯ হাজার ৭৪২ ভোট পেয়ে নির্বাচিত হন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী টি জামান নিকেতা নৌকা প্রতীকে পান ৩২ হাজার ২৯৭ ভোট। জাতীয় পার্টির (লাঙ্গল) প্রার্থী পেয়েছেন ৭ হাজার ২৭১ ভোট।
দেশের ইতিহাসে কোনো সংসদীয় আসনের সবগুলো কেন্দ্রে এই প্রথম ইভিএমে (ইলেকট্রনিক ভোটিং মেশিন) ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে নির্বাচন করে বিপুল ভোটে জয়ী হন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি একাদশ সংসদে শপথ নেননি। তাই উপ-নির্বাচনের ব্যবস্থা করা হয়।
বৃহস্পতিবার, জুলাই ১১, ২০১৯

About admin

Check Also

সহবাসে’র শুটিং শুরু তাদের!

ছেলেটি কলকাতার কর্পোরেট সেক্টরে কাজ করে। আর মেয়েটি ক্রিয়েটিভ অ্যাড এজেন্সির সঙ্গে জড়িত। ছবিটির গল্প …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *