Home / Uncategorized / রাজশাহীতে ‘সুইসাইড নোট’ লিখে একসঙ্গে ২ বান্ধবীর আত্মহত্যা, এলাকায় ব্যপক চাঞ্চল্য !

রাজশাহীতে ‘সুইসাইড নোট’ লিখে একসঙ্গে ২ বান্ধবীর আত্মহত্যা, এলাকায় ব্যপক চাঞ্চল্য !

রাজশাহী জেলার মতিহার থানার শাহপুর এলাকায় গলায় ফাঁস দিয়ে দুই বান্ধবী একসঙ্গে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৫ নভেমবর) সন্ধ্যায় ঘরের তীরের সঙ্গে তারা দুজন গলায় দুটি ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এই ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।নিহতরা হলো, সাহাপুর পশ্চিমপাড়া এলাকার নাজমুল হকের মেয়ে বন্য খাতুন (১৩) ও মুক্তার আলীর মেয়ে সম্পা খাতুন (১২)। যে ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়, ওই ঘর থেকে একটি ‘সুইসাইড নোট’ উদ্ধার করেছে পুলিশ।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বন্য ও সম্পা দুই বান্ধবী। তাদের বাড়ি পাশাপাশি। তারা দুজনই পার্শ্ববর্তী বেলঘরিয়া আবদুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। বিকালের দিকে বন্য তার বান্ধবী সম্পার বাড়িতে যায়। এরপর ঘরের ভেতর তারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পুলিশে খবর দেন। এরপর ময়নাতদন্তের জন্য লাশ দুটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি ‘সুইসাইড নোট’ উদ্ধার করা হয়েছে। তবে এতে কি লেখা আছে, তা তদন্তের স্বার্থে এখন বলা যাচ্ছে না। সুইসাড নোটটি কার হাতের লেখা তাও নিশ্চিত হওয়া যায়নি। আমরা বিষয়টি নিয়ে অনুসন্ধান করছি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাভারে অপহরণের ৯ দিন পর শিশু উদ্ধার, নারী গ্রেফতার
সাভার থেকে পাচারের করার উদ্দেশ্যে অপহরণ করা এক শিশুকে ৯ দিন পরে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় আটক হওয়া পাচারকারী চক্রের এক নারীকে আদালতে প্রেরণ করা হয়েছে।বৃহস্পতিবার সকালে হেমায়েতপুরের বাগবাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের ঘটনায় জড়িতের অভিযোগে মর্জিনা বেগম নামে এক নারীকে আটক করা হয়।

অপহৃত শিশু তুহিন (৫) হেমায়েতপুরের আর্জেনপাড়ার রুবেল হোসেনের ছেলে। এছাড়া আটককৃত মর্জিনা বেগম (৪০) রংপুরের পীরগঞ্জ থানার জামালপুর এলাকার নুরুল ইসলামের স্ত্রী।শিশুটির পরিবার সূত্রে জানা যায়, গত ৩ জুলাই ওই এলাকার আর্জেনপাড়া হতে বিস্কুট কিনে দেওয়ার কথা বলে নিয়ে যায় মর্জিনা। পরে অনেক খোজাখুঁজি করেও ছেলেকে না পেয়ে সাভার মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তারা।

সাভার মডেল থানা (ওসি) এস এম সাইদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অপহরণকৃত শিশুটিকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মর্জিনা বেগম নামের এক মহিলাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে শিশুটিকে অপহরণের বিষয়টি স্বীকার করেছেন। এমনকি টাকার বিনিময়ে শিশুটিকে বিক্রিও করে দেয় অন্য এক নারীর কাছে। এ ঘটনায় জড়িত পাচার চক্রের অন্যান্য সদস্যদের আটকের চেষ্টা করছে পুলিশ।এ ঘটনায় একটি মামলা দায়ের করে আটককৃত মর্জিনাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
তাহজীবুল আনাম, কক্সবাজার প্রতিনিধি- কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মো. আব্দুল মালেক (৩৬) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে সদর ইউনিয়নের লেঙ্গুরবিল মাঠছড়া এলাকায় এ ঘটনা ঘটে।পুলিশের দাবি নিহত ব্যক্তি ইয়াবা ব্যবসায়ী। বন্দুকযুদ্ধের ঘটনায় তাদের তিনজন সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, ‘ইয়াবা উদ্ধার অভিযানে গেলে পুলিশের অবস্থান টের পেয়ে মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর মাদককারবারীরা পিছু হঠলে ঘটনাস্থল থেকে ২টি দেশীয় এলজি, ১৩ রাউন্ড গুলি, ২১টি গুলির খালি খোসা এবং ৫ হাজার পিস ইয়াবাসহ টেকনাফ নতুন পল্লান পাড়া এলাকার মৃত মকবুল আহমদের পুত্র মো. আব্দুল মালেককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।’তিনি আরো জানান, এ সময় পুলিশের এএসআই রামচন্দ্র দাশ, কনেস্টেবল আব্দুস শুক্কুুর ও রাজু আহমদ আহত হয়।
বৃহস্পতিবার, জুলাই ১১, ২০১৯

About admin

Check Also

সহবাসে’র শুটিং শুরু তাদের!

ছেলেটি কলকাতার কর্পোরেট সেক্টরে কাজ করে। আর মেয়েটি ক্রিয়েটিভ অ্যাড এজেন্সির সঙ্গে জড়িত। ছবিটির গল্প …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *