Home / Uncategorized / এই মডেলকে একরাতের জন্য ৭৭ কোটির প্রস্তাব সালমানের!

এই মডেলকে একরাতের জন্য ৭৭ কোটির প্রস্তাব সালমানের!

কোমল, গ্ল্যামারাস সেক্স দৃশ্যই হোক বা বিতর্ক, সব সময়েই উত্তেজনার ও উত্তাপের পারদ চড়িয়ে রেখেছেন কিম কার্দাশিয়ান। পেজ থ্রি র শীর্ষে সব সময়ই রয়েছেন তিনি। আবার তিনি চলে এলেন চর্চায়। কিম মানেই যৌনতা। কিম মানেই আগুনের গোলা। সেই কিম এবার তাঁর ভক্তদের জন্য বছরের শেষ দিনে একটি হাটে গরম খবর দিলেন।
সৌদির রাজপুত্র মুহাম্মদ বিন সালমান তাঁর সঙ্গে একরাত কাটাতে চেয়েছেন। আর কিমের এই মহামূল্যবান সময় থেকে তাঁকে একরাত দেওয়ার জন্য কিমকে বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭৭ কোটি টাকা পারিশ্রমিক দেবেন বলেও জানান।

সম্প্রতি কিমের স্বামী একটি ট্যুইট শেয়ার করেছিলেন যে তাঁর বেশ কয়েক কোটির দেনা রয়েছে। সেই টুইট প্রিন্সের নজরে পড়তেই তিনি কিমের কাছে এই অফার পৌঁছে দেন। কিম জানিয়েছেন তিনি এরকম অফার প্রায়শই পান। কিন্তু তা বলে টাকা ওড়ালেই তাঁকে পাওয়া যাবে না। তাঁর সঙ্গে রাত কাটাতে হলে সুন্দর মনও প্রয়োজন।
এরপর আমেরিকার এই ফেমাস সেলিব্রিটি তাঁর ভক্তদের মতামত জানতে চেয়েছেন কমেন্ট বক্সে। কিমের সিদ্ধান্তে সহমত প্রকাশ করলে আপনিও আপনার মত জানাতে পারেন সরাসরি এই বিখ্যাত মডেলকে।

প্লাস্টিক কারখানায় আগুন : পুড়ে গেছে ১৫ দোকান
রাজধানীর লালবাগ কেল্লার মোড় সংলগ্ন একটি প্লাস্টিক কারখানায় আগুন লেগে ১৫টি দোকান পুড়ে গেছে। প্রত্যক্ষদর্শী ও দোকান মালিকরা জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে একটি প্লাস্টিকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে। প্রায় ১ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। দোকান মালিকরা জানিয়েছেন, আগুনে প্রায় ৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে এ ঘটনায় কারো হতাহতের খবর পাওয়া যায়নি।

ক্যাপিটাল ওয়ান কাপ: ম্যানসিটির হারের দিনে রিয়ালের জয়
ক্যাপিটাল ওয়ান কাপে নিউক্যাসল ইউনাইটেডের কাছে ২-০ গোলে হেরেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। অন্যদিকে, কোপা দেল রের ম্যাচে কর্ণেলাকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। আর পোকাল কাপে হামবুর্গারের বিপক্ষে ৩-১ গোলের জয় ছিনিয়ে নিয়েছে রোনালদোবিহীন রিয়াল মাদ্রিদ। এতিহাদ স্টেডিয়াম বর্তমান ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যান সিটির এ ম্যাচে ফেভারিট তকমায় প্রথম ধাক্কাটা আসে ৬ মিনিটে অ্যারন্সের গোলে। এরপর ৭৫ মিনিটে সিসোকো আরেকটি গোল করলে নিশ্চিত হয় নিউক্যাসলের টান তৃতীয় জয় ও কোয়ার্টার ফাইনাল। আর আসর থেকে ছিটকে পড়ে পেল্লিগ্রিনি শীষ্যরা।

অন্যদিকে, পোকাল কাপে নিজেদের আধিপত্য ধরে রেখেছে বায়ার্ন মিউনিখ। হামবুর্গে উপস্থিত ৫৭ হাজার দর্শককে স্তব্ধ করে, ম্যাচের ৭ মিনিটেই বাভারিয়ানদের এগিয়ে নেন লেফানদফস্কি। এরপর ৪৪ মিনিটে আলাবা ও ৫৫ মিনিটে রিবেরি গোল করলে জয় অনেকটাই ঝুঁকে যায় বায়ার্নের দিকে। ম্যাচের ৮৫ মিনিটে হামবুর্গারের লাসোগা একটি গোল করলেও, বায়ার্নের হার এড়াতে পারে নি তা।

চীনে ভূমিধ্বসে চাপা পড়া ৭ শ্রমিক উদ্ধার
চীনের দক্ষিণাঞ্চলীয় ফুজিয়ান প্রদেশের তাইনিংয়ে ভারী বৃষ্টির কারণে ভূমিধ্বসে চাপা পড়া ৭ শ্রমিককে উদ্ধার করা হয়েছে। রোববার ভোরে পাহাড়-ধসে একটি নির্মাণাধীন জল-বিদ্যুৎ কেন্দ্রের অন্তত ৩৫ শ্রমিক চাপা পড়েন। প্রাথমিক ভাবে নিখোঁজের সংখ্যা ৩০ বলা হলেও পরে ৩৫ জনের কথা জানায় স্থানীয় কর্তৃপক্ষ। নিখোঁজদের উদ্ধারে জোর প্রচেষ্টা চালাচ্ছে কয়েকটি উদ্ধারকারী দল। ধসের পর পর্যটন-সমৃদ্ধ এলাকাটিতে ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে কর্তৃপক্ষ। এ দুর্ঘটনার আগের ২৪ ঘণ্টায় ১শ’ ৯১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে স্থানীয় আবহাওয়া দপ্তর।

দুই ব্রিটিশ বাংলাদেশির কারাদণ্ড
মাদক সরবরাহে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় দুই ব্রিটিশ বাংলাদেশিকে কারাদণ্ড দিয়েছে যুক্তরাজ্যের আদালত। বুধবার স্নেয়ার্সব্রুক ক্রাউন কোর্টে এই দণ্ডাদেশ দেয়া হয়। কারাদণ্ডপ্রাপ্ত অপরাধীরা হলেন- জয়নাল আবেদিন ও সুমন মিয়া। ওল্ড বেথনাল গ্রীন এলাকার বা‌সিন্দা জয়নালকে হেরোইন ও কোকেন ‌সরবরাহে অভিযোগে চার বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। অন্যদিকে ইসল অব ডগসের বা‌সিন্দা সুমন মিয়ার একই অভিযোগে তি‌ন বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।

পুলিশের অভিযোগপত্রে দাবি করা হয়েছে, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। সমন্বিত এক অভিযানের মাধ্যমে তাদের গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, জয়নাল ও সুমন ২২ জ‌নের এক‌টি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী দ‌লের সদস্য। চক্রের ১৯ সদস্য পুরুষ। বাকী তিনজন নারী। অভিযোগপত্রে বলা হয়েছে, গোটা চক্রটি সবাই পূর্ব লন্ডনে মাদক ব্যবসায় জড়িত ছিল।

About admin

Check Also

সহবাসে’র শুটিং শুরু তাদের!

ছেলেটি কলকাতার কর্পোরেট সেক্টরে কাজ করে। আর মেয়েটি ক্রিয়েটিভ অ্যাড এজেন্সির সঙ্গে জড়িত। ছবিটির গল্প …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *