Home / Uncategorized / গাড়ির মধ্যে অন্তরঙ্গ কার্তিক-সারা ক্যামেরায় ধরা!

গাড়ির মধ্যে অন্তরঙ্গ কার্তিক-সারা ক্যামেরায় ধরা!

নবাবনন্দিনী সারা আলি খান বলিউডে পা রাখতেই আলোচনায়। তিনি মাত্র দু’টি ছবি দিয়েই নিজেকে প্রমাণ করেছেন। সারা যে বাবা সাইফ আলি খান ও মা অমৃতা সিং এর যোগ্য উত্তরসূরী তা বুঝে গেছে দর্শক। এই বলি নবাগতার সঙ্গে কার্তিক আরিয়ানের প্রেমের গুঞ্জন আগেই থেকে। এর মধ্যে দু’জনের একান্ত হওয়ার দৃশ্য তা আরও বেগবান করলো। সম্প্রতি গাড়ির ভেতর হাতে হাত ধরে ঘনিষ্ঠ সময় কাটাতে দেখা গেছে এই দুই তারকাকে। সেই মুহুর্ত আবার আলোকচিত্রীরা ক্যামেরায় ধারণ করেছেন। ভারতীয় গণমাধ্যম বলছে, ঘটনার সময় ক্যামেরা আলো পড়তেই কার্তিকের হাত ছেড়ে নিজের মুখ লুকায় সারা আলী খান।

আর কার্তিক বেশ বিব্রত হন। মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডের প্রবেশ পথে গাড়ির ভেতর এ ঘটনা ঘটে। উল্লেখ্য, এর আগে কার্তিকের প্রতি নিজের দুর্বলতার কথা প্রকাশ করে বহুবার খবরের শিরোনাম হয়েছেন সারা। এমন কি নির্মাতা-প্রযোজক করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ, একসঙ্গে কফি ডেটে যেতে সে রাজি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া ও ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস।

পড়ে গিয়ে হাসপাতালে সিনিয়র বুশ
যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট জর্জ এইচডব্লিউ বুশ টেক্সাসের নিজ বাড়িতে বুধবার পড়ে গিয়ে ঘাড়ে আঘাত পেয়েছেন। পরে তাকে দ্রুত পোর্টল্যান্ডের মেইন মেডিকেল সেন্টারে ভর্তি করা হলে চিকিৎসকরা জানান, তার ঘাড়ের হাড় ভেঙে গেছে। বুশের জ্যেষ্ঠ মুখপাত্র, জিম ম্যাকগ্রাথ এক টুইটার বার্তায় জানান, তিনি আশঙ্কামুক্ত আছেন। তাকে দ্রুত বাড়ি ফিরিয়ে আনা হলেও ঘাড়ে বেল্ট পরানো থাকবে। দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট জনিত সমস্যার পাশাপাশি পারকিনসনস রোগ থাকার কারণে বুশ হাটতে পারেননা।

৯১ বছর বয়সী বুশ যুক্তরাষ্ট্রের ৪১তম প্রেসিডেন্ট ছিলেন। যুক্তরাষ্ট্রে জীবিত চারজন সাবেক প্রেসিডেন্টের মধ্যে বুশ সবচেয়ে বয়স্ক বলে জানা গেছে। তিনি ১৯৮৯ সালে তিনি হোয়াইট হাউজের ক্ষমতা নেন। পরে ১৯৯২ সালের নির্বাচনে তাকে সরিয়ে ক্ষমতা দখল করেন ডেমোক্রেটিক প্রার্থী বিল ক্লিনটন। সিনিয়র বুশের ছেলে জর্জ ডব্লিউ বুশ সাবেক প্রেসিডেন্ট ছিলেন। তার আরেক ছেলে ফ্লোরিডার গভর্নর জেব বুশ আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের হয়ে মনোনয়নপ্রার্থী।

বিজয় দিবস উপলক্ষে ঝিনাইদহে ভাস্কর্য প্রদর্শনী
ঝিনাইদহে শুরু হয়েছে মুক্তিযুদ্ধ বিষয়ক এক ব্যতিক্রমধর্মী ভাস্কর্য প্রদর্শনী। বুধবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে এ প্রদর্শনী শুরু হয়। মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরতে প্রদর্শনীতে ৭ মার্চের বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ, মুক্তিযুদ্ধের বিভিন্ন চিত্র, পাক হানাদারদের নির্যাতন ও হত্যাযজ্ঞসহ বিভিন্ন চিত্র তুলে ধরা হয়েছে। আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে এ প্রদর্শনী।

অ্যাডিলেডে রোববার মুখোমুখি পাকিস্তান-আয়ারল্যান্ড
কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে পুল ‘বি’র ম্যাচে রোববার অ্যাডিলেডে মুখোমুখি পাকিস্তান ও আয়ারল্যান্ড। তাই কঠিন সমীকরণ এড়াতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে জয় ভিন্ন কিছু ভাবছে না দল দু’টি। ম্যাচটি শুরু বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায়। বিশ্বকাপ মিশনটা এখন পর্যন্ত প্রত্যাশা অনুযায়ী হয়নি পাকিস্তানের। প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বি ভারতের বিপক্ষে হারের পর ক্যারিবীয়দের কাছেও বাজেভাবে হার মানে মিজবাহরা।

তবে পরপর তিনটি ম্যাচ জিতে নিয়ে টুর্নামেন্টে দুর্দান্তভাবে ফিরে এসেছে আনপ্রেডিক্টেবল পাকিস্তান। ৩ জয় নিয়ে আয়ারল্যান্ডের সমান ৬ পয়েন্ট সংগ্রহ করলেও, রানরেটে এগিয়ে থেকে তালিকায় তৃতীয় স্থানে আছে ওয়াকার ইউনুসের শীষ্যরা। আয়ারল্যান্ডের কাছে হেরে গেলে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে কঠিন সমীকরণের ধাঁধায় পড়তে হবে পাকিস্তানকে। কারণ, দিনের অপর ম্যাচে ক্যারিবীয়রা, সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে বড় ব্যবধানে জয় পেলে কপাল পুড়বে মিজবাহ-আফ্রিদিদের। তাই সমীকরণ এড়াতে জয়ের বিকল্প ভাবছে না পাকিস্তান।

ব্যাটিংটা বরাবরই এক দুশ্চিন্তার নাম পাকিস্তান দলের জন্য। এবারের বিশ্বকাপে, শুরু থেকেই পুরোপুরি ব্যর্থ দলটির টপ অর্ডারের ব্যাটসম্যানরা। এক মিসবাহ বাদে রানের ধারায় নেই দলের কেউই। তবে দক্ষিণ আফ্রিকার মত শক্তিশালী দলের বিপক্ষে, প্রতিভাবান বোলিং আক্রমণের খ্যাত পাকিস্তানের পেসাররা দেখিয়েছেন চিরায়ত গতি ও সুইংয়ের মিশেল। আর সেটাই ভরসা দিতে পারে মিসবাহদের। আইরিশদের বিপক্ষেও অপরিবর্তিত দল নিয়েই মাঠে নামতে পারে পাকিস্তান।

অন্যদিকে, আয়ারল্যান্ডেরও রয়েছে আগের আসরে পাকিস্তানকে হারানোর সুখস্মৃতি। তবে হারের তেতো অভিজ্ঞতায় প্রলেপ দিতে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা যে এবার মরিয়া হয়ে উঠবে, সেটাও ভালোই জানা আইরিশদের। কিন্তু কোয়ার্টার ফাইনালে যাওয়ার স্বপ্নপূরণের এত কাছাকাছি গিয়ে হার মানতে চায় না পোর্টারফিল্ডরা। সে লক্ষ্যে, সাবেক চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ের বিপক্ষে জয়ের তাজা স্মৃতি, আত্মবিশ্বাস যোগাতে পারে আইসিসি’র সহযোগী দেশটিকে।

About admin

Check Also

সহবাসে’র শুটিং শুরু তাদের!

ছেলেটি কলকাতার কর্পোরেট সেক্টরে কাজ করে। আর মেয়েটি ক্রিয়েটিভ অ্যাড এজেন্সির সঙ্গে জড়িত। ছবিটির গল্প …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *